দিল্লিতে নারী সাংবাদিককে গুলি

Loading

নিউজ ডেস্ক : ভারতের রাজধানী দিল্লিতে মিতালি চন্দোলা নামে এক নারী সাংবাদিককে ধাওয়া করে গুলি করেছে দুষ্কৃতিরা। এসময় হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল।

শনিবার রাতে পূর্ব দিল্লির অশোক নগরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় রাজধানীতে নারীদের নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শনিবার রাতে পূর্ব দিল্লির এলাকা দিয়ে নিজের গাড়ি চালিয়ে নয়ডায় থেকে ফিরছিলেন ওই সাংবাদিক। এসময় হঠাৎই একটি গাড়ি তার গাড়িটিকে ওভারটেক করে। সেই সময়ে গাড়িতে বসে থাকা মুখোশ পরা কয়েকজন তার গাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরপর দু’টি গুলি তার গাড়ি লক্ষ্য করে ছুঁড়ে দুষ্কৃতিরা। এসময় একটি গুলি তার গাড়ির সামনের কাঁচে লাগে। অন্য গুলিটি কাঁচ ভেদ করে লাগে তার হাতে।

মিতালি জানিয়েছেন, তাকে লক্ষ্য করে গুলি চালানোর আগে তার গাড়ির সামনের কাঁচে ডিম ছুঁড়ে দুষ্কৃতিরা। ঘটনার পর আহত সাংবাদিককে ভর্তি করা হয় পূর্ব দিল্লির ধর্মশালা হাসপাতালে। বর্তমানে তার অবস্থা স্থিতিশিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

পুলিশ জানায়, ঘটনার তদন্ত চলছে। কী কারণে মিতালির গাড়ি লক্ষ্য করে ডিম ও গুলি ছুঁড়া হয়েছে তার তদন্ত চলছে। একইসঙ্গে এ ঘটনার সঙ্গে কোনও গ্যাং যুক্ত আছে কি না তারও অনুসন্ধান চলছে।

মিতালির উপর যেভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে রাজধানীর বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছিল।