দুর্গা পুজায় কোন নিরাপত্তা ঘাটতি নেই -র‌্যাব ৪ এর অধিনায়ক মোজাম্মেল হক ।ভিডিও ।

Loading

 

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ সাম্প্রাদায়িক দেশ এই দেশের সকল মানুষ নিরাপদে বাস করছে বলে জানিয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ এর অধিনায়ক মোজাম্মেল হক।বুধবার বিকেলে সাভারের আশুলিয়ার নবীনগর এলাকায় র‌্যাব ৪ কার্যালয়ে আসন্ন দুর্গা পুজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় কালে তিনি একথা বলেন।র‌্যাব ৪ এর অধিনায়ক মোজাম্মেল হক বলেন এই সরকারের সময় দেশের মানুষ শান্তিতে বসবাস করছে দেশের সকল মানুষের নিরাপত্তা নিশিচত করেছে সরকার জানিয়ে তিনি আরও বলেন দুর্গা পুজায় কোন নিরাপত্তা ঘাটতি নেই।
মতবিনিময় সভায় এসময় র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা,সকারী পুলিশ সুপার উনু মং সহ আরো অনেকে উপ¯ি’াত ছিলেন।

এদিকে সাভারের দক্ষিণ রাজাশন এলাকায় রোকসানা কেমিক্যাল ওয়ার্ক নামের একটি অবৈধ কয়েক কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাব ৪। এসময় র‌্যাব ৪ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিজাম উদ্দিন ওই কারখানার চার জনকে এক মাসের করে কারাদন্ড প্রদান করেন ও সেই সাথে কারখানার বিশ লক্ষ টাকার নকল কয়েল ধ্বংস ও কারখানাটি সিলগালা করে দেওয়া হয়। কারদন্ড প্রদানকারীরা হলো সাইফুদ্দিন (৩৩),রুবেল (২৪),মিজান (৪৪),শেখ ফরিদ (২৫)।