দেবীদ্বারে( ইউএনও) ও মাধ্যমিক শিক্ষা অফিসার উদ্যোগে ক্যাবল টিভিতে ৬ষ্ঠ-১০ম শ্রেনীর নিয়মিত পাঠদান শুরু হতে যাচ্ছে

Loading

এ আর আহমেদ হোসাইন,(দেবীদ্বার-কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা দেবীদ্বারে ক্যাবল টিভির চ্যানেলে’র মাধ্যমে শুরু হচ্ছে ৬ষ্ঠ-১০ম শ্রেনীর বিষয় ভিত্তিক পাঠদান ব্যবস্থা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুল হাসান কে প্রধান উপদেষ্টা করে মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম মোহাম্মদ আলী জিন্নাহ’র উদ্যোগে শনিবার সকাল ৮ ঘটিকা থেকে শুরু হয়ে প্রতিদিন দুপুর ১২ টা পর্যন্ত নিদিষ্ট সময়ে যথারিতি ভাবে রাসেল ডিক্সমিডিয়ার মাধ্যমে ওই অনলাইন ক্লাস কার্যক্রম চলবে।

গত ৩০-০৬ -২০২০ইং তারিখ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম মোহাম্মদ আলী জিন্নাহ’র সন্ঝালনায় বাকসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমানকে আহবায়ক করে “দেবীদ্বার অনলাইন স্কুল বাস্তবায়ন কমিটি ২০২০ ” গঠন করা হয়।

ওই কমিটির প্রধান পৃষ্ঠপোষক কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচিত (এমপি) রাজী মোহাম্মদ ফখরুল ও পৃষ্ঠপোষক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ জয়নুল আবেদীন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুল হাসান বলেন- বর্তমান সময়ে করোনায় শিক্ষার্থীদের লেখা-পড়ার অমনোযোগী কাটিয়ে তুলতে পুরো উপজেলার ৮০ টি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের শিক্ষা ব্যবস্থায় উন্নয়নের জন্য ওই ব্যাবস্থায় গ্রহন করা হয়।