দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত হওয়ায় ওবায়দুল কাদের কে ফুলেল শুভেচ্ছা ।

Loading

নিজেস্ব প্রতিবেদক ঃ দ্বিতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদের কে ফুলেল শুভেচছা জানায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিন এর সহ সভাপতি এবং আমাদের অধিকার পএ এর সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ।আজকে রোজ বৃহস্পতিবার সকালে ওবায়দুল কাদেরের বাসভবনে ফুলেল শুভেচছা জানায় মুহাম্মদ মাহবুবুর রহমান এ সময়ে তার সাথে দলিয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

মাননীয় প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনা দূরদর্শী সঠিক সিদ্ধান্ত নেওয়ার ফলে , ওবায়দুল কাদেরর মতো কর্মীবান্ধব নেতা, জনবান্ধব মন্ত্রী, দেশটির প্রাচীনতম বৃহৎ এ সংগঠনটির আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনেও তিনি দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে পুন:নির্বাচিত করায়, দলের নেতা কর্মীরা আরো উজ্জীবিত হবে এবং দলের তৃনমুল, নেতাকর্মীদের মূল্যায়িত হবে বলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিন এর সহ সভাপতি এবং আমাদের অধিকার পএ এর সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ আশা ব্যক্ত করেন ।

এসময় তিনি আরো বলেন , আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক , তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারণ করে , তার মত ত্যাগী কর্মী হিসেবে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করতে চাই । আমার জন্য দোয়া করবেন ।