ধামরাইয়ে তালাকপ্রাপ্ত স্ত্রী আগুন দিল সাবেক স্বামীর বর্তমান শ্বশুরবাড়িতে।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলায় কুল্লা ইউনিয়নে কুল্লা গ্রামে খোকন মিয়ার বাড়ীতে ২৫ জুলাই বৃহস্পতিবার রাত ২ ঘটিকার সময় আগুন দিয়েছে তারই মেয়ের জামাই মোঃ আজিম(৩২) এর তালাকপ্রাপ্ত বউ নাছিমা আক্তার,তার গ্রামের বাড়ী গোয়ার পাড়া, পানদন খারা, থানা -মানিকগঞ্জ জেলা-মানিকগঞ্জ আলালউদ্দিনের মেয়ে। ঘটনা সুএে জানাযায় আজিম ১০ বছর আগে খোকন মিয়ার মেয়েকে বিবাহ করে তাদের সংসারে দুটি সন্তান আছে।

আজিম পরে গোপনে নাছিমা আক্তার কে বিবাহ করেন এবং আজ থেকে দু’বছর আগে নাছিমা কে তালাক দেয় এবং কাবিনের টাকা পরিশোধ করে, কিন্তু নাছিমা সেই সূত্র ধরে বিভিন্ন সময় বিভিন্নভাবে খোকন মিয়ার মেয়ে কে এবং তার পরিবারের সদস্যদের ফোন দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার বাচ্চাদের ছবি দিয়ে বিভিন্ন খারাপ মন্তব্য দিয়ে ফেসবুকে ছাড়ে। সরজমিনে গিয়ে জানা যায় খোকন মিয়ার বাড়িতে নাছিমা আক্তার রাত ২ ঘটিকায় আগুন দেয় তখনই খোকন মিয়ার পরিবার টের পেয়ে বাহিরে এসে দেখতে পারে তাদের ঘরে আগুন দিয়েছে আগুন দেখে তারা চিৎকার দিলে গ্রামবাসী এসে আগুন নিবায় এবং নাছিমা পালানোর চেষ্টা করে অনেক খোঁজাখুঁজি করে ভোররাতে নাসিমাকে গ্রামবাসী আটক করে।
নাসিমা স্বীকারোক্তি দেয় আমি আগুন দিয়েছি ভুল করেছি এরপর আর এই ধরনের ঘটনা করবো না আমাকে আপনারা মাফ করে দেন।
ওই ওয়ার্ডের শহিদুল মেম্বার সাথে কথা বলে জানা যায় নাছিমা এর আগেও বিভিন্নভাবে তাদের উত্ত্যক্ত করতো নাছিমাকে আমরা বলেছি তোমার সাথে তো আজিমের তালাক হয়ে গেছে তাহলে তুমি এরকম করতেছ কেন সে কোনভাবেই মানে না সে পূনরায় আজিমের সাথে সংসার করতে চায়।
কিন্তু এই প্রস্তাবে আজিম রাজি না হওয়াতে সেই শত্রুতার জের ধরে ২৫ জুলাই রাতে নাছিমা এ ধরনের নিশংস ঘটনা ঘটায় পরে গ্রামবাসী তাকে আটক করে সকালে থানায় ফোন দেই এবং থানায় থেকে পুলিশ এসে নাসিমাকে থানায় নিয়ে যায় আমরা গ্রামবাসী এর উপযুক্ত বিচার চায়।