ধামরাইয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন , ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্ম শতবার্ষিকী ও ইউপি নির্বাচন উপলক্ষে উপজেলার আমতা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে যৌথ মতবিনিময় সভার অনুষ্ঠিত হয়।

শনিবার আমতা হরলাল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। যৌথ মতবিনিময় সভায় আমতা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

যৌথ সভাকে ঘিরে আসন্ন আমতা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে সভাস্থলে যোগদান করেন।এসময় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেন তার বিশাল কর্মী সমর্থকদের নিয়ে সভাস্থলে যোগদান করেন এবং বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শওকত হোসেন শাহিন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আরিফ হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন