ধামরাইয়ে বিএনপির ১৪ নেতাকর্মী গ্রেপ্তার

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই(ঢাকা)প্রতিনিধিঃ- ঢাকার ধামরাইয়ে নাশকতা মামলায় বিএনপির ১৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) বিকালে ধামরাই উপজেলার আমতা ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়।ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মৃদুল হোসেন, ধামরাই উপজেলার চৌহাট এলাকার বাবুল হোসেন, সাব্বির হোসেন মোল্লা ওরফে আকাশ, শান্ত ইসলাম, মো. রাজীব হোসেন, ফয়সাল আহমেদ, মো. শান্ত, মো. আকাশ, আনোয়ার হোসেন, রবিউল আওয়াল রিয়াদ, রিফাত হোসেন, পারভেজ হোসেন, শহিদুল ইসলাম, জাহেদুল ইসলাম। তারা সবাই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত বলে পুলিশ জানিয়েছে।ধামরাই থানার কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্দ্রজিৎ মল্লিক জানান, বুধবার বিকালে আমতা ইউনিয়নের বিডি ফুড কারখানার পাশে কিছু লোক জড়ো হন।
তারা সেখানে নাশকতার জন্য জড়ো হয়েছেন বলে গোপন তথ্য পাই। পরে সেখানে অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করা হয়।ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, ‘১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আগের নাশকতা মামলায় অজ্ঞাত আসামি হিসেবে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।’