ধামরাইয়ে সাংবাদিকের বাবাকে কুপালো দূর্বৃত্তরা।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গাওতারা গ্রামে হাবিবুর রহমান নামে বৈশাখী টিভি চ্যানেলের এক অফিস স্টাফের বাড়িতে গতকাল দূর্ধর্ষ হামলা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায় যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মেয়ে মারা যাওয়ায় তার বড় ভাই ইউসুফ আলীর ছেলে হাবিবুর রহমান ঢাকা থেকে বাড়িতে আসেন।

চাচাতো বোনের জানাজা শেষে রাত বারোটা সময় হাবিবুর রহমান তার ল্যাপটপে কাজ করছিলেন, তখন হঠাৎ ৫/৬ জন সন্ত্রাসী মুখ বাধা অবস্থায় তাঁর রোমে প্রবেশ করে, এবং হাবিবুর কে বলেন তোর নামে ওয়ারেন্ট আছে প্রতিত্তোরে হাবিবুর বিষয়টি জানতে চাইলে দুইজন এসে তার হাত পা বেধে ফেলে, পাশের রোম থেকে হাবিবের বাবা ইউসুফ এগিয়ে আসলে সন্ত্রাসীদের সাথে তার দস্তদস্তি হয়, তখন ইউসুফ আলী কে উপর্যুপরি চাপাতি দিয়ে কুপিয়ে যখন করে একটি ল্যাপটপ দুইটি মোবাইল সেট, কিছু নগদ টাকা নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এতে হাবিবুর রহমানও আহত হয় পরে এলাকা বাসী এগিয়ে আসে তাদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এ বিষয়ে যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়ুব আলী এছাক বলেন আমরা মৃত্যু শোকে কাতর এসময় আমার ভাইয়ের বাড়িতে সন্ত্রাসী হামলা এটা খুব দু:খ জনক, তবে আমি ওসি সাহেব কে অবগত করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।