ধামরাইয়ে দেপাশাই বড় মসজিদের পুকুর ঘাট,রাস্তা ও নতুন ভবনের শুভ উদ্বোধন (ভিডিও)

Loading

সানোয়ার হোসেন: ধামরাই উপজেলার দেপাশাই বড় মসজিদের পুকুর ঘাট সৌন্দর্যবর্ধনের জন্য রাস্তা ও নতুন ভবনের শুভ উদ্বোধন করেন আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি ।

ধামরাই উপজেলার দেপাশাই বড় মসজিদ মাদ্রাসার দুটি পুকুর ঘাট ও রাস্তার সৌন্দর্যবর্ধনের ভিত্তি প্রস্তর স্থাপন সহ দেপাশাই জামিয়া আরাবিয়া ইশায়াতুল উলুম মাদ্রাসার সম্প্রসারণ ভবনের শুভ উদ্বোধন
করেন আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি ।

শুক্রবার দুপুরে ধামরাই উপজেলার দেপাশাই বড় মসজিদে জুম্মার নামাজের আগে ঢাকা-২০ এর এমপি আলহাজ্ব বেনজীর আহমেদ ভিত্তি প্রস্তর স্থাপন সহ উক্ত ভবনের ভবনের শুভ উদ্বোধন ।

এ সময় বেনজীর আহমেদ বলেন, আমি দীর্ঘদিন করনা আক্রান্ত হয়ে আল্লাহর অশেষ রহমত ও আপনাদের দোয়ায় আছি সুস্থ আছি । ইনশাল্লাহ আমি এই মাদ্রাসার সকল কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছি এবং থাকব ।

এসময় তিনি আরো বলেন, বর্তমানে ৪২ লক্ষ টাকার কাজ এই মাদ্রাসায় চলমান আছে , পর্যায়ক্রমে আরো নতুন ভবন সহ বিভিন্ন কাজ করা হবে ।

নতুন ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে আরো উপস্থিত ছিলেন, উক্ত মাদ্রাসা সভাপতি মোঃ আব্দুল জলিল, প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা ইলিয়াস উদ্দিন সহ ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান, সোহানা আক্তার মুক্তা, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আজহার আলী, ইউপি সদস্য আব্দুল ওহাব ও ছাত্রলীগ নেতা আব্দুল আলীম, কাজি আব্দুল্লাহ সহ স্থানীয় সকল পণ্য মান ব্যক্তিবর্গ ।