ধামরাইয়ে কলেজ পড়ুয়া ছাত্রীকে ইভটিজিং এর দায়ে আটক ২।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাইয়ে বেলিশ্বর গ্রামের ইভটিজিং এর দায়ে দুই জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) দিনগত রাতে দুইজন নিজবাড়ীতে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের বেলিশ্বর গ্রামের মোঃ ওফাজুদ্দিনের ছেলে মোঃ বাদশা মিয়া।একই গ্রামের মোঃ দুলাল মিয়ার ছেলে মোঃ রবিন।

এলাকার বাসীর সুএে জানাযায়. বেলিশ্বর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে সাভার বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী, বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় কুপ্রস্তাব দিয়ে বিরুক্ত করলে মেয়ে রাজি না হওযায় এসিড মেরে মুখ জলসে দেওয়ার ভয় দেখায়। পরে মেয়ের বাবা শফিকুল ছেলের বাবাকে বার বার বললেও তারা কোন কর্ণপাত না করায় গতকাল ৯ সেপ্টেম্বর দিনগত রাতে ধামরাই থানায় এসে একটি লিখিত অভিযোগ দায়ের করে। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

এই ব্যাপারে মেয়ের বাবা মোঃ শফিকুল ইসলাম ( সাখু) বলেন. আমার মেয়েকে পথে ও কলেজে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিলে আমার মেয়ে রাজি না হওয়ায় রবিন. তানজিল ও রকি আমার মেয়েকে এরা তিনজন এসিড মেরে মুখ জলসে দেওযার হুমকি দিলে আমার মেয়ে ভয়ে কলেজে যায়না। পরে আমার মেয়ে তার মার কাছে সব ঘটনা বলে এবং আমার স্ত্রী আমাকে বলে।

এ ব্যাপারে ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, আটককৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের তৎপরতা চলতেছে তিনি আরো বলেন ইভটিজিং কারীদের কাউকেই ছাড় দেওয়া হবে না।