ধামরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার-আটক ১।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলায় সোয়াপুর ইউনিয়ন বাথুলি এলাকায় থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহত শাবনাজের স্বামী হাসান (২৫)কে ঘটনা স্থল থেকে আটক করে পুলিশ ।

নিহত শাবনাজ (১৮)ও তার স্বামী হাসান (২৫) বাথুলি এলাকায় বাদশার বাড়িতে ভাড়া থাকতো। স্বামী হাসান ধামরাই সরকার স্টীলমিলে চাকরি করতো নিহত শাবনাজের গ্রামের বাড়ি ভোলা চরফ্যাশান উপজেলায় নাজিমুদ্দিন গ্রামের শাহআলমের মেয়ে।আসামি হাসান একই গ্রামের আজিউল্লাহর ছেলে ।

আত্নীয় সুএে জানা যায় গত ছয় মাস আগে হাসান ও শাবনাজ প্রেম করে বিয়ে করে হাসানের বাড়িতে মেনে না নেওয়ায় ধামরাইয়ে বাথুলি এলাকায় চাকরি শুবাদে বসবাস করতো। বিবাহর পর থেকে হাসান যৌতুকের জন্য বিভিন্ন ভাবে নির্যাতন করতো এবং শাবনাজের বাড়ির লোক ও আত্নীয় সজন কাহারো সাথে যোগাযোগ করতে দিত না স্বামী হাসান।

এ ঘটনার জের ধরে গতকাল (২৬ জানুয়ারী) রবিবার বাথুলি ভাড়া বাড়িতে ৮.৩০মি. দিকে স্বামী হাসানের সাথে অভিমান করে ওড়না দিয়ে ঘরের ফ্যানের সাথে ফাঁস নেয়। স্হানীয় লোকজন জানতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দেয়, পুলিশ ঘটনা স্থলে থেকে শাবনাজের ঝুলন্ত লাশ উদ্ধার করে, লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।

উক্ত ঘটনায় নিহতের মা মাকসুদা বেগম বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করে,মামলা নং-(২৩) দারা ৩০৬ এর (খ)।

এই ব্যাপারে ধামরাই থানা এস. আই. সুলতান বলেন ঘটনা স্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি, ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতর স্বামীকে আটক করে জেল হাজতে পাঠানো হয় ।