ধামরাইয়ে চার মাদক ব্যবসায়ী আটক।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই পৌরসভার কুমড়াইল বেজির টেক এলাকায় ও আমতা ইউনিয়নের ডাকাত পারা এলাকায় অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার চার মাদক ব্যবসায়ীকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ধামরাই থানা পুলিশ ।তাঁরা হলেন পৌরসভার কুমরাইল বেজির টেক এলাকার কিয়াম উদ্দিন ছেলে বিল্লাল (৪৭) ও আব্দুল কাদের (৩৭)। উপজেলার ডাকাত মারা এলাকার আলি হোসেন ফটিকের ছেলে উসমান গনি (৪০) ও হযরত আলির ছেলে সাইফুল ইসলাম (৩৮)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, মাদক উদ্ধারে গতকাল বেজির টেক এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকার কিয়াম উদ্দিন বাড়ি থেকে বিল্লাল ও কাদেরকে আটক করা হয়।

বিল্লাল ও কাদের থেকে ৩৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা নং ৪। ধামরাই থানার এ এস আই আতিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরেক এজাহারল সূত্রে জানা গেছে, মাদক উদ্ধারে গতকাল আমতা ইউনিয়নের ডাকাত পারা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ওই এলাকা থেকে উসমান গনি ও সাইফুল ইসলামকে আটক করা হয়।

উসমান গনি ও সাইফুল ইসলাম থেকে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা নং ৫। কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আবু সাইদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।