ধামরাইয়ে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রাথমিকভাবে নির্বাচিতদের সংবর্ধনা।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) আজ বুধবার (১৭ জুলাই) ধামরাই মন্নু কমিউনিটি সেন্টারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল ২০১৯ পদে প্রাথমিকভাবে ১০৩ টাকায় ধামরাই উপজেলায় ৪২১ জন নির্বাচিতদের ধামরাই থানা পুলিশের আয়োজনে সাবাইকে সংবর্ধনা দেওয়া হয়।
উক্ত অনুষ্ঠানে ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ক্রাইম অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান,
সন্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা সাভার সার্কেল সহকারী পুলিশ সুপার তাহমিদুল ইসলাম, ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন,
ধামরাই পৌর আওয়ামী লীগ সভাপতি ও ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, এসময় পুলিশ কনস্টেবল পদে নির্বাচিত নারী ও পুরুষ সদস্যদের গার্ডিয়ান উপস্থিত ছিলেন।
নব নির্বাচিত ট্রেইনিদের ঢাকা জেলা পুলিশের পক্ষ ফুলেল শুভেচছা জানানো হয়।প্রধান অতিথি তার বক্তব্য বলেন তোমারা কনস্টেবল পদে চাকরি পেতে যাচ্ছ কোন ঘুষ ছাড়া তোমরা সৎ ভাবে চাকরি করবে দেশকে ভালোবেসে দেশের জন্য কাজ করে যাবে।
তোমরা তোমাদের যোগ্যতার ভিত্তিতে চাকরি পেয়েছ। ১০৩ টাকায় পুলিশে প্রাথমিকভাবে নির্বাচিতদের পরিবারে আলোর প্রদিপ জ্বালালেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম বার ,পিপিএম।
১০৩ টাকায় কনস্টেবল পদে প্রাথমিকভাবে নির্বাচিতদের পরিবার এবং তারা খুবই আনন্দিত, এদের মাঝে অনেকে হত দরিদ্র সি এন জি চালক ও গার্মেন্টস কর্মী ও আছে।
তারা পুলিশের কনস্টেবল পদে প্রাথমিকভাবে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান এবং তার সাথে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম(বার) পিপিএম কে ধন্যবাদ জানান।
পরিশেষে ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের পক্ষ থেকে সবাইকে মিষ্টি মুখ করান।