ধামরাইয়ে ডাকাতি প্রস্তুত কালে অস্ত্রসহ আটক ৫

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে বাস্তা-নয়াচর গ্রাম থেকে ডাকাতি প্রস্তুত কালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

আজ শুক্রবার (১১অক্টোবর) ভোর ৪ ঘটিকার সময় প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা-নয়াচর গ্রামের ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়।

মোঃআবু সাঈদ এস.আই কাওলীপাড়া তদন্ত কেন্দ্রর নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো১.আঃ রশিদ(২০),পিতা-আমিনুল ইসলাম, জেলা মানিকগঞ্জ।  ২.দেলোয়ার(২৭)পিতা-বাবুল ৩.আসাদ(২০)পিতা-আমের আলী উভয় সাং বাউখন্ড ৪.মাসুম(২৪)পিতা-মৃত বিল্লাল হোসেন সাং-যাদবপুর৫.মিতুল(২৬)পিতা-নায়েব আলী সাং-আমরাইল, ৫জনই ডাকাত দলের সক্রিয় সদস্য দাবি এলাকাবাসির।

এই ব্যাপারে কাওলীপাড়া উপ-পরিদর্শক (এস আই) আবু সাঈদ বলেন, গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে এক দল ডাকাত বাস্তা-নয়াচর ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এর উপর এক দল সহস্ত্র ডাকাত-ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতীর প্রস্তুত গ্রহন করিয়াছে।

বিষয়টি আমি আমার উর্ধতন কৃর্তৃপক্ষকে জানিয়ে তাহাদের নির্দেশে অভিযান চালিয়া উক্ত ডাকাতদেও আটক করি। পরে তাদের সাথে থাকা আরও ৪/৫ দৌড়িয়া পালিয়ে যায়। ।এই সময় তাদের সাথে ১টি লোহার তৈরি চাপাতি, একটি লোহার তৈরি চেরা সাবল,১টি লোহার তৈরি পাইপ রেঞ্জ,একটি রাম-দা,দুইটি স্টিলের ছুরি,ও দুইটি ধাড়াল কাটার ও একটি হেকসু ব্লেডসহ তাদের আটক করা হয়।আটকের ঘটনার বাদী এস.আই মোঃআবু সাঈদ মামলানং-১০।