ধামরাইয়ে তিতাস ও বন্ধু ফুট প্রর্ডাক্টস বেকারীতে ৬০ হাজার টাকা জরিমানা।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে পৌর-শহরে অস্বাস্থ্যকর নিম্নমানের পরিবেশে খাদ্যপন্য উৎপাদনের অভিযোগে দুইটি বেকারিতে খাবার প্রস্তুত ও বিক্রির অভিযোগে তিতাস বেকারি ও বন্ধু ফুড প্রডাক্ট বেকারির মালিককে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ মঙ্গলবার (১৯নভেম্বর) বেলা ০২ টার দিকে ভ্রম্যমান আদালত পরিচালনা করে ধামরাই পৌর-শহরের ঢুলিভিটার বাসস্ট্যানের উত্তর পাশে তিতাস বেকারী ও ঢুলিভিটা দক্ষিণ পাশে বন্ধু ফুট প্রর্ডাক্টস বেকারীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) অন্তরা হালদারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই অর্থদন্ড দেয়া হয়।

এসময় ঢুলিভিটা এলাকার তিতাস বেকারির মালিক বেলায়েত হোসেনকে ৫০ হাজার টাকা ও একই এলাকার বন্ধু ফুড প্রোডাক্টস বেকারির মালিক এরশদ সরকারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জরিমানা অনাদায়ে দুই কারখানা থেকে ৩ জনকে আটক করা হয়।

পরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অন্তরা হালদার বলেন, ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারা ও ৩৭ ধারায় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি পন্য উৎপাদনের অভিযোগে দুইটি কারখানাকে যথাক্রমে ৫০ হাজার ও ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় জরিমানা অনাদায়ে ৩ জনকে আটক করা হলেও অর্থ পরিশোধ করলে তাদেরকে ছেড়ে দেয়া হয়।