ধামরাইয়ে দুইজন করোনা পজিটিভ সনাক্ত

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকা সহ দেশের কয়েকটি জেলা উপজেলায় শত শত করোনা রুগীর খবর পাওয়া যাচ্ছিলো।সেখানে ঢাকার ধামরাইয়ে গতকাল পযন্তও ছিলোনা কোন করোনা আক্রান্তের খবর, কিন্তু হঠাৎ করেই আজ ১৬,৪,২০২০ইং ধামরাইয়ে করোনা আক্রান্ত এই প্রথম দুইজন রোগী শনাক্ত হয়েছে।করোনা শনাক্ত রোগির বাড়ী ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর গ্রামের মোঃ শামীম হোসেন। তিনি ঢাকা জেলা প্রশাসকের সাধারণ শাখার অফিস সহকারী এবং ধামরাই সরকারী হাসপাতালের একজন স্টাফ করোনা আক্রান্ত হয়েছে।

গত কয়েকদিন আগে শামীম নিজ গ্রামের বাড়িতে অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরাসহ একটি টিম গিয়ে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে এবং ধামরাই উপজেলা হাসপাতালের স্টাফ টিকেট কাউন্টারে কর্মরত মোসাঃ আয়শা আক্তার (ময়না)কে সহ গতকাল নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআর এ পাঠানো হয়।আজ দুপুরে তাদের দুইজনের রিপোর্ট পজেটিভ আসে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা জানান, সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যারা করোনা পজিটিভ রোগীর সংস্পর্শে আসার সম্ভাবনা আছে, তাদেরকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। তিনি ধামরাইয়ের সকলকেই আরো অনেকে সচেতন থাকার কথাও বলেন।