ধামরাইয়ে নব-বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই ঢাকা থেকেঃ-ঢাকার ধামরাইয়ে শশুর বাড়ি থাকা অবস্থায় লাবনী আক্তার(১৯) নামে এক নব-বধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

সোমবার ভোররাতে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। নিহত লাবনী আক্তার ধামরাই কুল্লা ইউনিয়নে বাড়িগাও এলাকার মোঃ বাচ্চু মিয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রবিবার রাত নিজের শয়ন কক্ষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে মারা যায় লাবনী। তবে লাবনী আক্তারের শরীরে কোন প্রকার জখমের চিহ্ন পাওয়া যায়নি বলে জানা যায়।

স্থানীয় সুএে যানা যায়, ছয় মাস আগে ভালোবেসে পৌরসভার ছয়বাড়িয়া এলাকার সোবহানের ছেলে শুভ কে বিয়ে করেন লাবণী। তাদের মধ্যে ভালো সম্পর্ক ছিল।কি কারণে এমন দূর্ঘটনা ঘটলো তা কেউ বলতে পারে নি।
এ বিষয়ে লাবণীর বাবা বাচ্চু মিয়া থানায় একটি অপমৃত্যু অভিযোগ করেন। কারও প্রতি তার কোন অভিযোগ নেইবলে যানা যায়। তবে কেউ যদি এই দূর্ঘটনার সাথে জড়িত থাকে সে যেন শাস্তি পায়।এ ঘটনায় লাবণীর স্বামী শুভকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছিল।এই ঘটনার সাথে কোন প্রকার জড়িত থাকার প্রমাণ না পাওয়া তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার উপ- পরিদর্শক আশরাফ বলেন, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে এটি মৃত্যু না অপমৃত্যু।