ধামরাইয়ে পুলিশের মানবিক ভূমিকায় বিচ্ছেদ হওয়া থেকে বেচে গেল একটি সংসার।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি) মানুষ মানুষের জন্যে, মানবতার সেবায় পুলিশ।
ঢাকার ধামরাইয়ে পুলিশের মানবিক ভূমিকায় বেচে গেল একটি সংসার বিচ্ছেদ হওয়া থেকে। এর আগেও এইরকম অনেক সংসার বিচ্ছেদ হওয়া থেকে পুলিশের সহায়তায় রক্ষা পায়।

আজ দুপুরে সেরকমই একটি বিবাহ বিচ্ছেদের ঘটনা নিয়ে আসা এক দম্পতিকে মিলিয়ে দিলেন ধামরাই থানার (মানবিক ওসি) ওসি (অপারেশন) মাসুদুর রহমান। সচক্ষে দেখা ওসি মাসুদুর রহমান ঐ দম্পতিকে তার নিজের আপন জনদের মত করে বুঝিয়ে মিমাংসা করে দেয়ার আপ্রান চেষ্টা করেন এবং তাহার এই চেষ্টার ধারাবাহিকতায় কারণে আজও একটি সংসার বিচ্ছেদের ঘটনা থেকে বেচে যায়।

এই দম্পতিরা হলেন মোঃ সাইফুল ইসলাম (৩০), পিতাঃ আঃ গফুর, সাং কালিয়াগার, ও তার স্ত্রী মোসাঃ পপি আক্তার (২৫), পিতাঃ আঃ হক, সাং কালিয়াগাড়, তারা ধামরাই পৌরসভার কালিয়াগার এলাকার ভারাটিয়া। তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ সাংসারিক দ্বন্দ, কলহ, মনমালিন্বতা চলে আসছিলো। সাইফুল গাড়িচালক ও স্ত্রী পপি গার্মেন্টস এ চাকরি করে । দুইজনে মিলে উচঝ এ কিছু টাকা জমিয়েছে। সাইফুলের টাকার প্রয়োজন, কিন্তু পপি কিছুতেই জমানো টাকা দিতে রাজি নয়। এই নিয়ে ঘটনার সূত্রপাত। আর এই ঘটনায় শেষ পর্যায়ে তারা উভয়ে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় এবং তারা ধামরাই থানার ওসি (অপারেশ) মাসুদুর রহমানের এর স্বরনাপন্ন হন।

এরপর ওসি (অপারেশন) মাসুদুর রহমান তাদেরকে বিভিন্ন উপদেশ দ্বারা ও স্বামী-স্ত্রীর হক ধর্মের আলোকে বুঝানোর পর তারা তাদের নিজেদের ভুল বুঝতে পেরে অনুতপ্ত হয়ে স্বামী-স্ত্রী উভয়ে পরবর্তী জীবনের দিনগুলো একসাথে কাটানোর সিদ্ধান্ত নেয়। এবং ওসি (অপারেশন) মাসুদুর রহমানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে।
ও একে অপরের সাথে আর কখনও খারাপ আচরন না করার শর্তে হাসিমুখে বিদায় নেন।