ধামরাইয়ে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাইয়ে ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৭আগষ্ট সোমবার বেলা ১১টায় ধামরাই উপজেলা চত্বরে এই আয়োজন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করা হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক, বিএসটিআইয়ের সাবেক মহা পরিচালক দেওয়ান আফসার উদ্দিন জিন্নাহ,

ধামরাই পৌরসভা যুবলীগ সভাপতি আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্র লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান, ছাত্র লীগ নেতা সাইদুল ইসলাম পিয়াস সহ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ ও অন্যান অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ও জননেত্রী শেখ হাসিনার উপর ২১ আগষ্ঠ গ্রেনেট হামলার সাথে জড়িত আসামীদের দেশে ফিরিয়ে এনে দৃষ্টন্তমুলক শাস্তির দাবি জানান। এবং বঙ্গবন্ধুর সকল খুনীদের ফাঁসি কার্যকর করার দাবি জানান।