ধামরাইয়ে বিদবা নারীকে ধর্ষণ ৭ মাসের অন্তঃসত্ত্বা,ধর্ষক আটক।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ঢাকা) প্রতিনিধিঃ-ঢাকার ধামরাই উপজেলায় আর বি সি নামক এক ইটভাটায় জোর করে বিদবা নারীকে ধর্ষণ করায় ৭মাসের অন্তঃসত্তা হয়ে পরেছে নারী।

এই ঘটনায় ধামরাই থানায় একটি মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে আজ শনিবার বিকালে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানা থেকে ধর্ষক মোঃ জিন্নত আলী(৪৫)আটক করেছে। ধর্ষকের বাড়ী ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের মোঃ নান্নু মিয়ার ছেলে ধর্ষক মোঃ জিন্নত আলী।

তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে ধামরাই থানায়। এলাকাবাসী ধর্ষক জিন্নত আলীর বিচার দাবি করেছেন। সরেজমিনে গিয়ে জানা যায়,উপজেলার বালিয়া ইউনিয়নের কামারপাড়া গ্রামের নাছির উদ্দিনের সাথে দশ বছর পূর্বে বিয়ে হয় বড় নারায়নপুর গ্রামের মমতাজ বেগম (লাবু) সাথে । তাদের ঘরে তিনটি কন্যা সন্তান হয়।

গত দুই বছর পূর্ব মমতাজের স্বামী নাছির খুন হয়। স্বামী খুন হওয়ার পর থেকে তিনটি সন্তাান নিয়ে বিপাকে পড়ে যায় মমতাজ। তাদের সংসারে চরম আকারে অভাব দেখা দেয়। এতে উপায়অন্তর না দেখে কাজ নেয় মোঃ আলমগীর হোসেনের আর বি সি ইটভাটায়।ওই ইটভাটায় মাঝে মধ্যে যাতায়ত করতো জিন্নত আলী লম্পট। একদিন দুপুর বেলা মমতাজকে একা পেয়ে ঘরের ভিতর জোরপূবক ধর্ষণ করে জিন্নত আলী।

এসময় মমতাজ চিৎকার করলে জিন্নত আলী তাকে চাকু দিয়ে ভয় দেখায়। ধর্ষিতা মমতাজ বেগম লাবু চিন্তা করে তার স্বামীকে হত্যা করা হয়েছে যদি তাকেও হত্যা করা হয়। তাহলে তিনটি সন্তান না খেয়ে মারা যাবে। সন্তানের কথা চিন্তা করে ধর্ষণের ঘটনা চেপে যায়। ছয়মাস পর তার শরীরের অবস্থা পরিবর্তন দেখে দিলে তিনি চিকিৎসকের কাছে যান। চিকিৎসক তাকে পরিক্ষা দিলে রির্পোটে তিনি মা হতে চলেছে বলে জানান।ধর্ষিতা মমতাজ বেগম লাবু বলেন,আর বি সি ইটভাটায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে জিন্নত আলী। এঘটনা বলে দিলে আমাকে মেরে ফেলবে এমন হুমকি দিত জিন্নত। তাই আমি কাউকে কিছু জানায়নি এবং থানায় মামলা করেনি।বর্তমানে জিন্নত ও তার বাবা নান্নু মিয়া হুমকি দিচ্ছে। তারা আমাকে সন্তান নষ্ট করতে বলছে। তিনি তার উপর যে অন্যায় হয়েছে তার বিচার ও তার গর্ভের সন্তানের পরিচয় চান।

আমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন জানান,আর বি সি ইটভাটায় ধর্ষণ হয়েছে সেটা আমি জানি না।এই বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (এস আই) মোঃ আবু সাঈদ বলেন, বিদবা নারী ধর্ষণের শিকার হয়েছে এই ঘটনায় থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

পরে আজ দুপুরে গোপন সংবাদের বিত্তিত্বে জানতে পারি ধর্ষক জিন্নত আলী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া আছে। বিকালে অভিযান চালিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসি।