ধামরাইয়ে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ,,যুবক গ্রেফতার।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন ,ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুল ছাত্রীকে একাধিক বার ধর্ষণের অভিযোগে মোঃ মামুন হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

আজ শনিবার (১২ডিসেম্বর) সকালে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।ধর্ষণকারী লম্পট মোঃ মামুনের বাড়ী ধামরাই পৌরসভার চন্দ্রাইল এলাকার মোঃ মীর হোসেনের ছেলে।

মামলার সুত্রে জানাযায়,ধামরাই পৌর শহরের চন্দ্রাইল এলাকায় এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে করেছে মোঃ সুমন হোসেন। সে চন্দ্রাইল এলাকার মীর হোসেনের বখাটে ছেলে মামুন হোসেন।পরে ওই স্কুল ছাত্রী মামুনকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং ঐ মেয়ের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ধর্ষিতা উপায়ন্তর না দেখে ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডে টহলরত র‌্যাব-৪ এর সদস্যদের জানালে ধর্ষিতা ওই স্কুল ছাত্রীকে সাথে নিয়ে ধামরাই থানায় উপস্থিত অভিযুক্ত মামুনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন করে। পরে পুলিশ রাতে অভিযান চালিয়ে ধামরাই পৌর শহরের ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকা থেকে ধর্ষণকারীকে আটক করে।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্ষক(এস আই) একে এম সাইদুজ্জামন বলেন, গতকাল শুক্রবার দুপুরের র‌্যাব-৪এর সদস্য সহ এক স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে মোঃ মামুনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে শুক্রবার দিনগত রাতে অভিযান চালিয়ে ধামরাই পৌরসভার ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকা থেকে ভোররাতে মামুনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি।

ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।