ধামরাইয়ে হাত-পা বাধাঁ লাশ উদ্ধার।

Loading

ঢাকার ধামরাইয়ে জয়পুরা নামক স্থানে পাল সিএনজির একটু পশ্চিম পাশে ঢাকা-আরিচা মহাসড়কের রাস্তার উত্তর পাশে হাত-পা বাধাঁ আবুল বাসার (৪৫)নামা একটি লাশ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ।
আজ শুক্রবার (২১সিডেম্বর) সকাল ১১ ঘটিকার সময় ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের পাল সিএনজির সাথে পশ্চিম পাশে ঢাকা আরিচা মহাসড়কের রাস্তার উত্তর পাশে অজ্ঞাত নামা লাশটি উদ্ধার করা হয়।
স্থানীয় সুত্রে জানাযায়,সকাল বেলা রাস্তার পাশে দিয়ে পাল সিএনজি কর্মচারী গন যাওয়ার সময় রাস্তার পাশে হাত-পা বাধাঁ লাশটি দেখে ধামরাই থানায় খবর দিলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটি সুরতহাল করার সময় লাশে সাথে থাকা জ্যাকেটের বামপাশের পকেট থেকে একটি আবুল বাশার নামে আকিজ টুবাকো কম্পানীর একটি আইডি কার্ড পাওয়া যায়।তবে আইডি কার্ডে ফ্যাক্টরীর ঠিকানা টঙ্গীগাজীপুর।এই ঘটনাকে কেন্দ্রে করে এলাকার জনমনে আতংক সুষ্টি হয়েছে বলে জানাযায়।
এই ব্যাপারে ধামরাই থানার আফিসার ইনর্চাজ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অজ্ঞাত পরিচয় বিহীন একটি লাশ ঢাকা-আরিচা মহাসড়কের রাস্তার উত্তর পাশে পরে থাকতে দেখে লোকজন থানায় খবর দিলে আমিসহ আমার সঙ্গীয় পুলিশ বাহীনি নিয়ে ঘটনাস্থলে পৌছিয়ে হাত-পা বাধাঁ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে লাশটি সুরতহাল করার সময় লাশে সাথে থাকা জ্যাকেটের বামপাশের পকেট থেকে আবুল বাশার নামে আকিজ টবাকো কম্পানীর একটি আইডি কার্ড পাওয়া যায়।তবে আইডি কার্ডে ফ্যাক্টরীর ঠিকানা টঙ্গীগাজীপুর উলেখ্য আছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে লাশটিকে নির্যাতন করে হাতে পায়ে আঘাত করে মারা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। এর পর তিনি আর বলেন পুলিশ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।