ধামরাইয়ে ১২ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধষর্ণের অভিযোগে-আটক-১।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের ঝিকুটিয়া এলাকায় ১২ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে মোঃ জমির খান (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

আজ শনিবার (৩১আগষ্ট) সকাল ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের ঝিকুটিয়া গ্রামে জমির থানের নিজ বাড়ীতে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

অর্ষণকারীর বাড়ী ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের পাশের ধুলট গ্রামের মৃত মোবারক থানের ছেলে।
এলাকাবাসি সুত্রে ও মামলার এজাহার সুত্রে জানাযায়, বৃহস্পতিবার দিনে জমির খানঐ বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে হাত ধরে পাশের লেবু বাগানের ভেতর টেনে নিয়ে মোঃ জমির খান ১টার দিকে জোড় করে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করে। প্রতিবন্ধী ধর্ষিতার গুনড়ানোর শব্ধ পেয়ে এক পথচারী এগিয়ে গেলে ধর্ষক জমির খান দৌড়িয়ে পালিয়ে যায়।

পরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে নিয়ে তাদের বাড়িতে যায়। পরে ধর্ষিতা তার মার কাছে ধর্ষনের ঘটনা খোলে বলে। এই ধর্ষনের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে জমির খানকে আসামী করে ধামরাই থানায় একটি মামলা দায়ের করে। পরে আজ সকালে পুলিশ গিয়ে জমির খানকে তার নিজ বাড়ীতে থেকে গ্রেফতার করে।

ও বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জুয়েল হোসেন বলেন,ধর্ষণের ঘটনায় আজ সকালে থানায় একটি মামলা হয়। সেই আলোকে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে জমিরকে গ্রেপ্তার করা হয়েছে।