ধামরাই ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ।

Loading

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাই পৌরসভা ৫ নং ওয়ার্ড পাঠানটোলা মহল্লার মোঃ উজ্জল এর বাড়ির ভাড়াটিয়া শহীদুল্লাহর মেয়ে সম্পা আক্তার (১২) প্রেমের ফাঁদে ফেলে অপহরন করে একাধিকবার দর্শন করেছে শাহাবুদ্দিন নামের এক যুবক। সম্পা আক্তার মডেল টাউন মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

সম্পা আক্তার এর মা, গত ২৬ তারিখে মেয়েকে কোথাও খুজে না পেয়ে সন্ধ্যায় ধামরাই থানায় একটি জিডি করে জিডির অভিযোগের ভিত্তিতে পুলিশ তল্লাশি চালিয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অপহরণকারীর নাম শাহাবুদ্দিন (২২) পিতাঃ আতিয়ার মোল্লা।থানা :বোয়ালমারী, জেলা :ফরিদপুর।

শাহাবুদ্দিন ধামরাই রাজমিস্ত্রির কাজ করতো। সম্পা আক্তার কে উদ্ধার করেন ধামরাই থানা পুলিশ অফিসার পি এস আই আব্দুল লতিফ এবং তার সহযোগীরা।

পি এস আই আব্দুল লতিফ এর সাথে কথা বলে জানা যায় মেয়েটি ২৬.৬ রবিবার অপহরণ হয় মেয়ের মা জরিনা বেগম ধামরাই থানায় একটি জিডি করে।
মেয়েটিকে উদ্ধার করার জন্য আমরা মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গত পাঁচ দিন ধরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে অবশেষে ১.৭ সোমবার মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হই।মেয়েটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয় এবং অপহরনকারী শাহাবুদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

আসামি মেয়েটিকে নিয়ে বিভিন্ন জায়গায় অবস্থান করে যার কারনে উদ্ধার করতে দেরি হয়। অবশেষে ফরিদপুর বোয়ালমারী থানা চান্দিনা শাহাবুদ্দিনের খালার বাসা থেকে মেয়েকে আমরা উদ্ধার করি এবং গুরুতর অবস্থায় ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল পাঠানো হয় এবং আসামিকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে ধামরাই থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।