প্রচার-প্রচারনায় জমে উঠেছে সাভার উপজেলা পরিষদ নির্বাচন।

Loading

 

বহু কাঙ্গিত উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে সাভারে শুরু হয়েছে প্রচার-প্রচারনার কার্য্যক্রম। নির্বাচন কমিশন ঘোষিত মার্চ মাসে অনুষ্ঠিত হবে এ নির্বাচন। দেশের জাতীয় একাদ্বশ সংসদ নির্বাচন ইতোমধ্যেই শেষ হয়েছে।

এর মধ্যে উপজেলা নির্বাচনের আমেজ বইতে শুরু করেছে ভোটারদের মাঝে। সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী জননেতা মঞ্জুরুল আলম রাজীব। তার পক্ষে নির্বাচনী মাঠে কাজ করে যাচ্ছেন সেচ্ছাসেবক-লীগ নেতা শেখ মো: আলতাফ হোসেন। ১২ টি ইউনিয়ন নিয়ে গঠিত সাভার উপজেলা পরিষদ।

সাভার-আশুলিয়া মোট ভোটার সংখ্যা রয়েছে ৮লক্ষ ৭৯ হাজার ৭শত ৮৩ জন। মঞ্জুরুল আলম রাজীবের দু নয়ন সাভারবাসীর উন্নয়ন। এই ¯েøাগান নিয়ে কাজ করে যাচ্ছেন তরুন নেতাকর্মীরা। তেতুঁলঝোড়া ইউনিয়নের সেচ্ছাসেবক-লীগের সহ-সভাপতি শেখ মো: আলতাফ হোসেন এই প্রতিবেদক কে জানায়, সাভারবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেতা রাজীবের বিকল্পে কোন প্রার্থী নেই। তিনি হলেন আওয়ামী-লীগের নিবেদিত প্রাণ।

সাভার রাজনৈতিক অঙ্গনের প্রাণ পুরুষ। এজন্য আমরা সাভারবাসী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে জনপ্রিয় জননেতা রাজীবকে দেখতে চাই। শেখ মো: আলতাফ হোসেন রাত-দিন প্রতিদিন রাজীবের পক্ষে নির্বাচনী প্রচার কার্য্য চালাচ্ছেন প্রতিটি পাড়া-মহল্লায়।

দেশের ঐতিহ্যবাহী নৌকা প্রতিকেই অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদ নির্বাচন। ভোটারের ভোট চাই সকলের দোয়া চাই এই প্রতিবাদ্যকে সামনে নিয়েই গণসংযোগে অংশ নিচ্ছেন সাভার-আশুলিয়া জনপদের জননেতা সম্ভাব্য প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব।