বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখা আওয়ামী-লীগের মুল লক্ষ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Loading

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবার ক্ষমতায় আসলে আরেকটি পদ্মা সেতু করব’

তিনি বলেছেন, এবার ক্ষমতায় আসলে দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ্মা সেতু করে দিব।

আওয়ামী-লীগের সভাপতি  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখায় আওয়ামী-লীগের মুল লক্ষ্য। আপনারা যদি আর একবার আপনাদের সেবা করার সুযোগ দেন তাহলে বাংলাদেশকে সারা বিশ্বের   মধ্যে উন্নয়ন শীল দেশ হিসাবে এগিয়ে নিয়ে যাব। বৃহস্পতিবার বেলা ৬ঘটিকার সময় ঢাকার(ধামরাই) হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় বত্তব্যকালে তিনি এই কথা বলেন।
শেখ হাসিনা আর বলেন,আমরা প্রতিক্রতি দিলে তা রক্ষা করি । আজকে আপনারা ঘরে বসে সারা বিশে^র খবর নিতেছেন কি ভাবে  সেটা ও আওয়ামী-লীগের প্রচেষ্টায়, আমরা বলেছিলাম ক্ষমতাই গেলে বিদ্যুৎতের ঘাটতি থাকবে না এবং প্রতিটি ঘরে ঘরে  বিদ্যুৎতের আলো ছড়িয়ে দিব সেটা করে দিয়েছি ইন-আল্লাহ। বাংলাদেশ থেকে সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকের ছোবল থেকে আপনাদের ছেলে মেয়েদের  দুরে রাখতে হবে এই দায়িত্ব আপনাদের নিতে হবে। আর আপনারা নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনলে আমরা আপনাদের সোনার বাংলা উপহার দিব।
আজ সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকার পথে রওনা হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় সাতটি জায়গায় নির্বাচনী পথসভায় যোগদেন। প্রথমে ফরিদপুর ভাঙ্গার মোড়ে, ফরিদপুর কোমরপাড়ায় পথসভা করেন এরপর রাজবাড়ী রাস্তার মোড়ে, মানিকগঞ্জ পাটুরিয়া থেকে মানিকগঞ্জ পৌরসভায় পথসভা করে ঢাকার ধামরাই পৌর শহরে নির্বাচনী পথসভা করেন,সর্বশেষ  সাভার পথসভা করে  ঢাকা চলে যান।
 জানা গেছে এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বানের প্রচার শুরু করেন। তবে কোটালিপাড়া জনসভাটিই হবে তার নির্বাচনী প্রথম জনসভা।