বিএনপি নির্বাচনের ষড়যন্ত্র করছে : কামরুল ইসলাম

Loading

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনী জনসভা আর উঠান বৈঠকে নির্বাচনী এলাকায় চষে বেড়াচ্ছেন ঢাকা ০২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে সাভারের হেমায়েতপুরে নির্বাচনী জনসভায় অংশ নিয়ে তিনি স্থানীয় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। জনসভায় সাভারের তিনটি ইউনিয়নের চেয়ারম্যানও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

পরে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী ০৭ জানুয়ারি জনগণের সম্পৃক্ততায় বিশ্ববাসীকে ভোট উৎসব দেখাতে চায় আওয়ামী লীগ।

বিএনপি নির্বাচনে ভোট বর্জনের ডাক দিয়ে দেশবিরোধী গভীর ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেন তিনি ।

এসময় তিনি আরো বলেন, ভোটের মাধ্যমে তাদের ষড়যন্ত্রের জবাব দেয়ার আহবান ঢাকা ০২ আসনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামের।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মনজুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফখরুল আলম সমর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন চেয়ারম্যান লিয়াকত হোসেন, আমিন বাজার ইউনিয়নের চেয়ারম্যান রকিব হোসেন সহ আওয়ামী অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ।