বিএনপি সুষ্ঠু নির্বাচন চায়না বলে ইভিএম নিয়ে জনগণকে বিভ্রান্ত করছে- ওবায়দুল কাদের( ভিডিও)

Loading

বিপ্লব,সাভার ঃ  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি তাদের নিশ্চিত পরাজয় জেনে ডিজিটাল ভোটদান পদ্ধতি ইভিএম নিয়ে বিষোদগার করছে। তাই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আজে বাজে বক্তব্য দিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করছে। সোমবার সকালে সাভার উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল, শিশুখাদ্য ও শুকনা খাবার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে এসব মন্তব্য করেন তিনি।তিনি আরো বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন আওয়ামীলীগ অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠ চায় এবং সেই নিরপেক্ষ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়লাভ করবে। সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠ করতে নির্বাচন কমিশনকে আওয়ামীলীগ সব ধরণের সাহযোগিতা করবে।

এসময় বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচন হওয়ার আগেই নির্বাচন সুষ্ঠু হবে না বলে অবান্তর অভিযোগ করছে। তারা পরাজয় নিশ্চিত জেনে ইভিএম নিয়ে প্রশ্ন তুলছে অথচ অতীতের ইভিএম পদ্ধতির নির্বাচনে তারাই বেশি জয়লাভ করেছে। বিএনপি ডিজিটাল বাংলাদেশ চায় না তাই নির্বাচন বানচাল করার জন্য তারা ষড়যন্ত্র করেছে।

দলের নেতা কর্মীদের উদ্দেশে ওবায়দুল কদের বলেন, আসন্ন নির্বাচন সুষ্ঠু অবাধ ও গ্রহণযোগ্য করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন। একই সাথে তিনি জনগণের ঘরে ঘরে গিয়ে আমাদের ভোট চাইতে বলেছেন। এই নির্বাচনে আমরা নির্বাচন কমিশনকে সব ধরণের সহযোগিতা করতে চাই।

অনুষ্ঠানে ১০ হাজার স্থানীয় গরীব অসহায় দুস্থ্যদের হাতে তুলে দেওয়া হয় কম্বল, শিশু খাদ্য, শিশু বস্ত্র ও শুকনো খাবার। এসময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি প্রমুখ।