বেনাপোলে আল আমিন হত্যা মামলার দুই আসামী আটক: রহস্য উদঘাটন করল ডিবি পুলিশ

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন এলাকার দুর্গাপুর গ্রামের আল আমিন হত্যাকাÐের মুল আসামী স্বামী-স্ত্রীকে আটক করেছে যশোর ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর বিকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম। পরকীয়ার কারণে এ হত্যার ঘটনা ঘটে বলে জানা যায়। গ্রেফতাররা হলেন- প্রতিবেশি ইজিবাইক মিস্ত্রী জহুরুল ইসলাম ও তার স্ত্রী কামরুন্নাহার কুটিলা।

পুলিশ জানায়, প্রতিবেশী জহিরুলের স্ত্রী কামরুন্নার কটিলার সঙ্গে আল আমিনের পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি জানার পর জহিরুল তার স্ত্রীর সহযোগিতা নিয়ে আল আমিনকে পরিকল্পিত হত্যা করেছে। এ হত্যায় অংশ নেয় জহিরুল ও তার স্ত্রী নিজেই।

গত রবিবার রাতে কামরুন্নার কটিলা আল আমিন এর সাথে জরুরী কথা আছে বলে তার বাড়ি থেকে বাইরে ডাকে। পরে পাশের একটি বাগানে ডেকে কথা বলতে থাকে কটিলা বেগম। তখন পূর্বপরিকল্পিতভাবে পেছন থেকে কটিলার স্বামী জহিরুল আল আমিন এর গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার পর সেখানেই ফেলে রেখে যায়। চিৎকার যদি দেয় তার জন্য টুপি আল আমিন এর মুখে ঢুকিয়ে দেয় হত্যাকারী জহিরুল।

যশোর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, পূর্বপরিল্পিত ভাবে বেনাপোলের আল আমিন নয়নকে হত্যা করেছে একই গ্রামের জহিরুল ও তার স্ত্রী কামরুন্নার কটিলা। এনজিও কর্মী আল আমিন এর হত্যার দায় শিকার করেছে। কিভাবে আল আমিনকে হত্যা করেছে তার বর্ণনাও দিয়েছেন তারা।