বোয়ালিয়া থানা কৃষকলীগের সভাপতি লিটনের এবারের মিশন কৃষিতে উন্নয়ন করা ।

Loading

রাজশাহী জেলার অধীনে বোয়ালিয়া থানা কৃষকলীগের সভাপতি জিয়াউর রহমান লিটন প্রতিষ্ঠা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয় এবং মহানগর কমিটি গঠন হবার পর ২০১৫ সালের ১৬ অক্টোবর অনুষ্ঠিত কাউন্সিলে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়।

নির্বাচিত হবার পরে দ্রুততম সময়ের মধ্যে বোয়ালিয়া (পূর্ব) থানাধীন ৬ টি ওয়ার্ডের পুর্ণাঙ্গ কমিটি গঠন করে এবং বোয়ালিয়া থানা (পূর্ব) কৃষকলীগ কে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করে। মহানগর কৃষকলীগের সব চেয়ে শক্তিশালী ও মজবুত সংগঠনে পরিণত হয় বোয়ালিয়া থানা (পূর্ব) কৃষকলীগ।

কৃষকলীগ দেশের কথা দেশের মানুষের কথা চিন্তা করে সব সময়।
আগামীতে এ ধারা অব্যাহত রেখে লক্ষ নির্ধারন করেছে। এ বিষয়ে লিটন বলে প্রতিটি নেতা কর্মি রাজনৈতিক সচেতনতার পাশাপাশি হাতে কলমে কৃষিতে উদ্বুদ্ধ করবে। আমাদের জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে কৃষি বিপ্লবের সুচনা করেছেন সে ধারা অব্যাহত রাখতে এবং আমাদের মাননীয় মেয়র প্রিয় নেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটনের যে ভিশন আমাদের মহানগরী কে গ্রীন সিটি তে রুপান্তর করার প্রয়াস কে এগিয়ে নিতে সকল স্তরের নেতা কর্মিকে তাদের বাসার ছাদে, সামনে পরিত্যাক্ত জায়গাতে ফুল সহ বিভিন্ন শাক সবজির চাষে উদ্বুদ্ধ করতে চাই।

এতে পরিবেশ এবং সাংগঠনিক বিকাশ দুটোই সমৃদ্ধ হবে। উপকৃত হবে আমার দেশ ও আমার মহানগর।এ বিষয়ে কৃষক নেতা অমিত রায় বলেন লিটন ভাই সভাপতি হবার পর বোয়ালিয়া থানা পূর্বকৃষকলীগ এর উন্নতি হতে শুরু করেছে।তার চিন্তা ভাবনা গুলো একত্তে করে আমরা দেশের কাজে উন্নতি সাদন করবো।এববার তা চিন্তা কৃষিতে বাংরাদেশ স্বনির্ভর হবে।

বোয়ালিয়া থানার কুষকলীগের অর্থসম্পাদক বেলাল বলেন লিটন ভাই আসার পর কৃষকলীগ শক্তিশালি হয়েছে। তিনি প্রতিদিন সকল সদস্যদের খোজকবর নেয়।এবার তার লক্ষ কৃষিতে বাংলাদেশ।