মহান স্বাধীনতা দিবসে জাবি প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন ।

Loading

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।
মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাতটায় জাবি প্রেসক্লাবের সভাপতি মো. মুসা ও সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিনের নেতৃত্বে সংগঠনের সদস্যরা জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

জাবি প্রেসক্লাবের সভাপতি মো. মুসা বলেন, ‘১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের সর্বস্তরের জনগণ মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছেন। মুক্তিযোদ্ধারা বৈষম্যহীন, শোষণ মুক্ত, নিরাপদ বাংলাদেশ গড়ার স্বপ্নদেখেছিলেন।’ এ সময় তিনি সবাইকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানার পাশাপাশি মুক্তিযোদ্ধাদের লালিত স্বপ্ন পূরণে এগিয়ে আসার আহ্বান জানান।

জাবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাইয়ান বিন আমিন বলেন, ‘মহান স্বাধীনতা দিবস আমাদেকে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অনুপ্রেরণা যোগায়। দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এগিয়ে আসা উচিৎ।’

এসময় জাবি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অরিত্র দাস, প্রচার সম্পাদক মাকসুদ জুবায়ের সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ উপাচার্য, প্রক্টর সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক ইউনিট, বিভাগ, হল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।