মাগুরার আশা’র ৭’শ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার করোনা পরিস্থিতিতে অসহায়দের সাহায্যার্থে পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা আশা মাগুরা সদর ব্র্যাঞ্চ। সোমবার এনজিওটি জেলা প্রশাসক ড. আশরাফুল আলম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের কাছে সদর উপজেলার গরীব, দুস্থ ও অসহায় মানুষের জন্য ৭’শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করেছে।

বিকাল ৩ টায় জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের নিকট ৫’শ প্যাকেট ও সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নিকট ২’শ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করেছে।

এ সময় আশা’র ডিভিশনাল ম্যানেজার উত্তম কুমার ভৌমিক, জেলা ম্যানেজার শহিদুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার মোঃ কামরুজ্জামান ও সদর ব্র্যাঞ্চ ম্যাানেজার মাহবুবুল আলম উপস্থিত ছিলেন।

আশা’র ডিভিশনার ম্যানেজার উত্তম কুমার ভৌমিক জানান, করোনা পরিস্থিতিতে বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় আশা’র সহযোগিতায় অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। আমরা মাগুরা জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ৭’শ খাদ্য সহায়তা প্রদান করেছি। এখানে প্রতি প্যাকেটে পরিবার প্রতি ১০ কেজি চাল,২ কেজি ডাল,২ কেজি আলু, ১ কেজি তেল ও ১কেজি লবণ রয়েছে। পাশাপাশি জেলার শ্রীপুর, শালিখা ও মহম্মদপুর উপজেলা ২’শ করে প্যাকেট খাদ্য সহায়তা দেয়া হয়েছে।