মাগুরার মহম্মদপুরে আম পাড়াকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে হত্যা

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুরের উপজেলার ফুলবাড়ি গ্রামে আম পাড়া নিয়ে প্রতিপক্ষের লাঠিপেটায় আব্দুর রহিম শেখ (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

শুক্রবার (৮ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বাবাকে বাচাতে সে সময় তার ছেলে ইয়ামিন শেখও আহত হয়। নিহত রহিম শেখ ফুলবাড়ি গ্রামের মৃত দবির শেখের ছেলে বলে জানা গেছে।

নিহতের ছেলে ইয়ামিন শেখ জানিয়েছেন, শুক্রবার সকালে ফুলবাড়ি গ্রামের কাসেম শেখের ছেলে ইসমাঈল শেখ ও নয়ন শেখ নামে দুই সহোদর আঃ রহিম শেখের বাড়ির গাছের আম পাড়ে। এতে বাড়ির লোকজন নিষেধ করলে তারা উত্তেজিত হয়ে তাদের উপড় চড়াও হয়। পরে তাদের বাড়ির পুরুষ লোক আসলে বিষয়টি তাদের জানানো হয়। পরে রহিম ও তার ছেলে ইয়ামিন এ বিষয় নিয়ে ইসমাঈল শেখ ও নয়ন শেখের কাছে জানতে গেলে তারা তাকে লাঠিপেটা শুরু করে। এতে আঃ রহিম গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানিয়েছেন, জমিটি নিয়ে বিরোধ রয়েছে।

এই হত্যাকন্ডের ঘটনায় শুক্রবার রাতে নিহতের ছেলে ইয়ামিন শেখ বাদী হয়ে তিনজনকে আসামী করে থানায় মামলা করেছেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, মামলার প্রধান আসামী কাসেম শেখকে গ্রেফতার করা হয়েছে। বাকী দুই আসামীকে আটকের চেষ্টা চলছে।