মাগুরার শ্রীপুরে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ গতকাল শুক্রবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া গ্রামের গোরস্থান এলাকার কাঁঠাল গাছ থেকে বাবলু সাহা (৫৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ । নিহত ব্যক্তির বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মচলন্দপুর গ্রামে । সে পরেশ চন্দ্র সাহার ছেলে।

নিহতের ছোট ভাই মুকুল চন্দ্র সাহা জানান, তার বড় ভাই বাবলু সাহা একজন চাউল ব্যবসায়ী । সে গত বৃহস্পতিবার সকালে মাগুরা মোকামে চাউল কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় । সন্ধ্যা গড়িয়ে রাত পেরিয়ে গেলেও সে আর বাড়িতে ফিরে আসে নাই । পরদির অর্থ্যাৎ শুক্রবার সকালে শ্রীপুর থানা পুলিশের মাধ্যমে তিনি জানতে পারেন যে তার ভাই ঘাসিয়াড়া গ্রামের গোরস্থান এলাকার একটি কাঁঠাল গাছে সাথে রঁশি দিয়ে গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলছে । সংবাদ পেয়ে দ্রত ঘটনাস্থলে পৌছে থানা পুলিশ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের সহয়োগিতায় তার ভাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তবে তার ভাইয়ের মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই বলেননি ।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান বলেন,ঘাসিয়াড়া গ্রামের গোরস্থান এলাকার নজরুল ইসলামের পুকুর পাড়ের একটি কাঁঠাল গাছের সাথে গলায় রঁশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির লাশ স্থানীয় লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় ।

পুলিশ সংবাদ পেয়ে পরিবারের লোকজন ও ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় লাশটি উদ্ধার করে মাগুরা মর্গে প্রেরণ করেন। তবে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন না থাকায় প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে বলে তিনি জানান।

চুড়ান্ত ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।