মাগুরার শ্রীপুরে ধারাল অস্ত্র দিয়ে ছেলেকে গলা কেটে হত্যার চেষ্টায় মা আটক ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে বুধবার ভোর সকালে শাকিল মিয়া (১৩) নামে এক স্কুল পড়–য়া ছাত্রকে ঘুমন্ত অবস্থায় ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে তার নিষ্ঠর মা মলিনা বেগম (৫০)।

ঘাতক মা মলিনা বেগম (৫০)কে আটক করেছে পুলিশ । আহত শাকিলকে মুমূর্ষ আশংকাজনক অবস্থায় প্রথমে মাগুরা সদর হাসপাতাল ভর্তি করা হয় কিন্তু পরে তার অবস্থার আরোও অবনতি ঘটলে তাৎক্ষনাত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীপুর থানার সেকেন্ড অফিসার এস,আই হামিদুল ইসলাম জানান, উপজেলার তারাউজিয়াল গ্রামের মশিয়ার রহমান মন্নুর পুত্র এবং আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র শাকিল মিয়া (১৩) প্রতিদিনের ন্যায় ঔইরাতেও সে তার কক্ষে ঘুমিয়ে ছিল।

বুধবার ভোর সকালে মশিয়ার রহমান মন্নুর মানসিক ভারসাম্যহীন স্ত্রী মলিনা বেগম বিবেকের তাড়নায় তার ছেলে শাকিলের ঘরে ঢুকে ধারালো বটি দিয়ে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যার চেষ্টা করে । গলা কাটা মুহুর্তে শাকিলের আর্তচিৎকারে প্রতিবেশীরা তার বাড়িতে দ্রæত ছুটে আসতে না আসতেই ততক্ষনে তার গলা বেশ খানিকটা কেটে যায় ।

আশংকাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘাতক মা কে আটক করেছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত মা মলিনা বেগম পুলিশ হেফাজতে রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে ।