মাগুরার শ্রীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনুর্ধ-১৭ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে । শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ সেপ্টেম্বর(বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪টায় উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর উপস্থিত থেকে এ খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এসময় অন্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি সদস্য মোঃ হুমায়ুুনুর রশীদ মুহিত, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম,গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম মোল্লা, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও শ্রীপুর সরকারি এম,সি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীমুল ইসলাম ।

উদ্বোধনী খেলায় কাদিরপাড়া ইউনিয়ন একাদশ ২-০ গোলে সব্দালপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে । প্রথম রাউন্ড খেলা ৫ সেপ্টেম্বর থেকে শুরু ৯ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয় । সেমিফাইনাল ১২ ও ১৩ সেপ্টেম্বর ও ১৪ সেপ্টেম্বও চুড়ান্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে । এ খেলায় উপজেলার ৮টি ইউনিয়নের খেলোয়ারগণ অংশগ্রহন করবে।