মাগুরার শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা, প্রতিনিধি : মাগুরার-শ্রীপুর সড়কের বরিশাট এলাকায় সোমবার রাতে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রতন আলী (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে । নিহত ব্যক্তি কোদলা গ্রামের ছহির উদ্দীনের পুত্র ।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানান,উপজেলার কোদলা গ্রামের ছহির উদ্দীনের পুত্র গ্রামের রতন আলী ৫৫),করন্দি গ্রামের হোসেন আলীর পুত্র আবু জাফর (৪০) ও একই গ্রামের তমসেল হোসেনের পুত্র বিল্লাল হোসেন (৫০) সোমবার সন্ধ্যায় চরমোনাই পীর সাহেবের ওয়াজ মাহফিল শোনার জন্য মাগুরা উদ্দ্যেশে তিনজন মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয় । রাত অনুমান ৮টার দিকে বরিশাট গ্রামের মধ্যে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয় । এতে মোটরসাইকেল আরোহী তিনজনই ঘটনাস্থলে মারাত্বক আহত হয় ।

আহত তিনজনকেই আশংকাজনক অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয় । এখানে তাদের অবস্থার অবনতি ঘটলে রতন আলী ও বিল্লাল হোসেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এবং আবু জাফরকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয় । ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রতনের মৃত্যু ঘটে ।
তবে পরিবারের লোকজন জানান আহত জাফরের অবস্থার কোন উন্নতি না হলেও বিল্লাল শংকামুক্ত আছে ।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান জানান,দূঘটনার বিষয়ে আমি অবগত হয়েছি এবং ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। নিহতের বিষয়ে কোন লিখিত অভিযোগ এখনও পাইনি তবে ঘাতক ট্রাকটিকে আটকের বিষয়ে চেষ্টা অব্যাহত আছে।