মাগুরার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের পূজা মন্দির পরিদর্শন ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর সোমবার পূজার নবমীর রাতে মেঘ-বৃষ্টি আর তিব্র কর্দমাক্ত রাস্তাকে উপেক্ষা করে সন্ধ্যা রাত থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার ১৩৮টি পূজা মন্দিরের মধ্যে অধিকাংশ পূজা মন্দির পরিদর্শন করেন।

মন্দিরে মন্দিরে গিয়ে তিনি মন্দির কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন এবং পূজা মন্দিরের বিভিন্ন বিষয়ে খোজ-খবর নেন ।

পূজা মন্দিরে কর্মরত আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে কর্মরত আনসার সদস্যদের সর্বদা সতর্কতা থাকার নির্দেশ প্রদান করেন এবং বিশেষ মুহূর্তে ইউএনও ও থানার অফিসার ইনচাজকে সাহায্য নেওয়ার বিষয়েও অবগত করেন ।

পূজা মন্দিরে পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ শরীফ হাসান সোহাগ,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শিশির শিকদার,শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু ও শ্রীপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক শংকর ভৌমিক । উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর ছোটউদাস,চাকদাহ,শ্রীপুর সদর কালীমন্দির ও গোয়ালদাহ সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।