মাগুরায় করোনা প্রতিরোধে সাইফুজ্জামান শিখর এমপি’র বিভিন্ন উপকরণ বিতরণ .

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রভাব মোকাবেলায় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর গতকাল সোমবার শহরের জামরুলতলা এলাকায় হ্যান্ড স্যানিটাইজার ও মাক্সসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেছেন। এ সময় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগ সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরের জামরুল তলা এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলার বিভিন্ন মসজিদের ইমামদের সাথে আলোচনা করার পাশপাশি তাদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন।

পরে সাইফুজ্জামান শিখর এমপি পৌরসভার কাউন্সিলর, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে আলোচনা করেন। সেখানে মাগুরার দরিদ্র ও নিম্ম আয়ের একটি লোকও না খেয়ে থাকবে না উল্লেখ করে সাইফুজ্জামান শিখর বলেন, করোনা নিয়ে আতংকিত না হয়ে সকলকে সচেতনতা ও সাবধানতা অবলম্বন করার পাশপাশি সরকারি নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান।