মাগুরায় সাজানো অপহরণ জালে আটক ইউপি সদস্য ।

Loading

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃমাগুরার মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হালিম মোল্যা(৪৮) নিজেকে অপহৃত দেখিলে সাজানো অপহরণ মামলায় অবশেষে পুলিশের খাঁচায় বন্ধি।

পুলিশ ও এলাকাবাসী জানান, ইউপি সদস্য হালিম মোল্যা প্রতিপক্ষকে ফাঁসাতে অপহরণের মিথ্যা নাটক সাজান এবং গত ২২ আগস্ট বিকেলে বাড়ি থেকে রাজাপুর বাজারে যাওয়ার কথা বলে নিরুদ্দেশ হন। নিরুদ্দেশের পরপরই বাড়িতে অভিনব কায়দায় ফোন করে বলেন যে, রাজাপুর বাজার থেকে কিছু লোক তাকে অপহরণ করে আটক করে রেখেছে এবং ৮ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করছে । দাবিকৃত টাকা না দিলে অপহরণকারীরা তাকে হত্যা করবে। বিষয়টি জানার পর পরিবারের লোকজন চরম উদ্বিগ্ন হয়ে পড়েন এবং ঘটনার দিন রাতেই হারুনর রশীদ নামে এক ব্যক্তি মহম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরী অন্তর্ভুক্তি করেন।

এঘটনার পর থেকে পুলিশ তাকে উদ্ধারের জন্য জোর তদন্ত শুরু করেন । তদন্তের একপর্যায়ে ২৩ আগস্ট রাত অনুমান ৮টার দিকে মাগুরা সদর উপজেলার আলোকদিয়া বাজার থেকে তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।উদ্ধারের পর সে পুলিশকে জানিয়েছেন যে, প্রতিপক্ষকে ফাঁসাতেই সে এমন কান্ড ঘটিয়েছিল ।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারক বিশ্বাস জানান,সে নিরুদ্দেশ হওয়ার পর থেকেই বিষয় পুলিশের সন্দেহ মনে হচ্ছিল । সে পরিকল্পিতভাবে নিজেকে আত্মগোপন করে প্রতিপক্ষকে মিথ্যা মামলায় হয়রানি করার জন্যই সে এটা করেছে বলে হালিম মোল্যা পুলিশকে জানিয়েছে ।