মানিকগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ অফিসার এএসপি(সিংগাইর সার্কেল) রেজাউল হক

Loading

বিপ্লবঃ মানিকগঞ্জ জেলার এএসপি(সিংগাইর সার্কেল) মোহা.রেজাইল হককে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে ক্রেষ্ট ও সনদ তুলে দেন-পুলিশ সুপার(এসপি)মোহাম্মদ গোলাম আজাদ খান।

শনিবার(১৪ আগস্ট) মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে বিভিন্ন অপরাধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সিংগাইর থানায় ক্লু-লেস হত্যা,দস্যুতা,চুরির মামলার ঘটনায় জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার পূর্বক মামলার রহস্য উদঘাটন পূর্বক মামলা নিষ্পত্তি,গ্রেফতারি পরোয়ানা তামিল,অবৈধ মাদকদ্রব্য,অস্ত্র-গুলি বিস্ফোরক দ্রব্যাদি,চোরাই লুন্ঠিত মালামাল উদ্ধার নিয়মিত আসামী গ্রেফতার ও জনবান্ধব পুলিশিং এ বিশেষ অবদান রাখায় এএসপি(সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হককে সিংগাইর ও হরিরামপুর থানার সার্বিক আইন-শৃঙ্খলা ও অভিন্ন মানদন্ডের আলোকে জুলাই ২০২১ইং মাসের জন্য শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)মো.হাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার(সদর) হোসাইন মোহাম্মদ রায়হান,সদর সার্কেল ভাস্কর সাহা,শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা,সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহা.রেজাউল হকসহ জেলার সকল থানার অফিসার ইনর্চাজ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে , এএসপি(সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হক বলেন- প্রথমেই আমি পুলিশ সুপার(এসপি) মোহাম্মদ গোলাম আজাদ খান স্যারসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কাজের মূল্যায়ন করে আমাকে পুরস্কৃত করার জন্য ।