মানিকগঞ্জের সিংগাইরের জার্মিতা ইউনিয়নের বকচর এলাকায় ৪র্থ শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগ (ভিডিও)

Loading

স্টাফ রিপোর্টার ঃমানিকগঞ্জের সিংগাইর থানা জার্মিতা ইউনিয়নের বকচর এলাকায় ৪র্থ শ্রেণীর ছাত্রী জান্নাত (৯) এক স্কুল ছাত্রী কে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার অধিবাসী তাজু মোল্লার বিরুদ্ধে।

গত ২৮শে অক্টোবর রোজ সোমবার মানিকগঞ্জের সিংগাইর থানা জামিত্তা ইউনিয়নের বকচর এলাকায় এই ঘটনা ঘটে।

সময়ের খবর ২৪ এর সাক্ষাৎ কালে ৪র্থ শ্রেণীর ছাত্রী জান্নাত কেঁদে কেঁদে বলেন , আমি আমার বাবার জন্য চকে খাবার পানি আর জাংলা দেওয়ার জন্য সুতা নিয়ে গিয়েছিলাম , সেখান থেকে ফেরার পথে ঢেঁড়স ক্ষেতের পাশে কলা গাছের আড়াল থেকে ঐ তাজু মোল্লা আমাকে ডাক দেয় । আমি তাহার কাছে গেলে সে আমাকে ঝড়াইয়া ধরে । এসময় আমি চিৎকার করে তাহার কাছ থেকে ছুটার চেষ্টা করি । পরে সে আমার বুকে হাত দিতে থাকে আর আমার পরনে থাকা স্যালোয়ার খুলে ফেলে মাটিতে শুয়ে ফেলে জোরপুর্বক খারাপ আচরন করে ।

এসময় আমার ডাক চিৎকার শুনে গ্রামের মোঃ ওহাব ও কবির ভাই ছুটে এসে আমাকে উদ্ধার করে ।

এঘটনায় তাজু মোল্লার বিরুদ্ধে গত ৩০ শে অক্টোবর সিংগাইর থানায় জান্নাতের বাবা মোঃ শুক্কুর আলী বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন । জান্নাত চন্দনপুর প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী ।

এমামলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস,আই শরিফ মফিজুর রহমান সময়ের খবর ২৪ কে জানান, ধর্ষণকারী তাজু মোল্লাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে । আমারা দ্রুত আসামীকে আইনের আলতায় নিয়ে আসবো ।