মানিকগঞ্জের সিংগাইর থানা, জামির্তা ইউনিয়নের চরখালিয়া গ্রামে ছয় বছরের শিশুকে ধর্ষন । ( ভিডিও)

Loading

ছানোয়ার হোসেন ,সিংগাইর প্রতিনিধি ঃ গত ৪ই জুন বৃহস্পতিবার মানিকগঞ্জের সিংগাইর থানায় জামির্তা ইউনিয়নের চরখালিয়া গ্রামে ইছাহাক (৪২) একই গ্রামের ৬ বছরের শিশু সুরাইয়া কে ধর্ষণের অভিযোগ উঠেছে ।

গত বৃহস্পতিবার আনুমানিক দুপুর ২টার দিকে সুরাইয়া তার পার্শ্ববর্তী বাড়ির সামনে সমবয়সী ,আরো দুজন এর সাথে খেলা করছিল , এমন সময় ইছাহাক সুরাইয়াকে আম দেওয়ার কথা বলে পেঁপে বাগানে ডেকে নিয়ে যায় ।

সুরাইয়ার মা তাহমিনা মেয়েকে অনেকক্ষণ যাবৎ খুঁজে না পেয়ে তার খেলার সাথীদের কাছে জানতে পারে ওই একই গ্রামের ইছাহাক তার মেয়েকে আম দেয়ার কথা বলে কোথায় যেন ডেকে নিয়ে গিয়েছে।

এই কথা শুনে সুরাইয়ার মা পেঁপে বাগানের দিকে গেলে তাহার মেয়েকে অর্ধনগ্ন ভাবে দেখতে পান। সাথে তিনি ইসাহাক কেও দেখতে পান ,এমন সময় সুরাইয়ার মা ইছাহাকের কাছে তাহার মেয়েকে কেন ডেকে এনেছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে আম খেতে চেয়েছিল তাই আম দেয়ার জন্য নিয়ে এসেছি । তারপর ওখান থেকে সুরাইয়ার মা বাড়িতে চলে আসেন এবং মেয়ের কাছে সবকিছু জিজ্ঞেস করেন ।

এসময় মেয়ে বলেন ইছাহাক নানা আমার সবকিছু খুলেছে বাজে কাজ করেছে উনি খুব খারাপ মানুষ, আমি ভয়ে কিছু বলিনি এছাক সম্পর্কে উক্ত এলাকার মানুষ অনেক ক্ষিপ্ত এ ঘটনায় সুরাইয়ার পরিবার ও এলাকাবাসী তাহার উপযুক্ত বিচার এবং শাস্তি দাবি করছেন ।

উক্ত এলাকার সোহান নামের একজন বলেন এছাহাক আমাদের এলাকা চিহ্নিত মাদক ব্যবসায়ী তিনি সবসময়ই সবাইকে হুমকি ধামকি ও ভয় ভিতী দেখান , তাই ভয়ে কেউ মুখ খুলেন না ।

এব্যপারে গতকাল সিংগাইর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে , মামলার তদন্ত অফিসার এস,আই আব্দুল করিম মোঠো ফোনে সময়ের খবর ২৪ কে বলেন , ঘটনাটির সত্যতা পাওয়া গিয়েছে , মামলা হয়েছে , আসামী গ্রেফতারের প্রক্রিয়া চলছে ।