মিথ্যাচার এর বিরুদ্ধে কাটাখালি মেয়র আব্বাস এর সংবাদ সংমেলন

Loading

সৌমেন মন্ডল,রাজশাহী ব্যুরোঃ রাজশাহী জেলার কাটাখালি পৌরসভার বর্তমান মেয়র আব্বাসের বিরুদ্ধে মিথ্যা অপপোচার এর বিরুদ্ধে সংবাদ সংমেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সংমেলন এ তার বিরুদ্ধে যে অভিযোগ এতে বিভিন্ন পত্র পত্রিকাতে যে খবর প্রকাশ করা হয়েছে তা সম্পুন মিথ্যা ও বানোয়াট।সামনে ভোটের আগে আমার বিরুদ্ধে এমন মিথ্যা বানোয়াট খবর প্রকাশ করা হয়েছে।আমার পক্ষে যদি ৮০-৯০% জনগন না থাকে তবে আমি কোন দিন ভোট করবোনা এমন চ্যালে্ঞ্জ ছুরে দেন তিনি।

আব্বাস বলেন আমার বিরুদ্ধে যে ভূমি দখল এর অভিযোগ করেছে তা সম্পুর্ন বেঅাইনি।জমি দখল করে যে তা আমার এলাকার সকল জনগন যানে।আপনারা সরজমিনে যান গিয়ে দেখুন কে দখল করে আছে।আপনারা সাংবাদিক জাতির বিবেক আপনারা সমাজের দর্পন আপনারা আসল সত্য তুলে ধরেন জনগনের কাছে।

আমি নিজে কিছু বলবোনা আমার জনগন আমার কথা বলবে আমি ভাললো কাজ করলে আমার গুনগান করবে না করলে আমাকে পরিত্যাগ করবে।আমি বলতে পারি কাটাখালীর এমন কোন ইউনিয়ন নাই যেখানে আমি ছুটে যাইনি।উন্নয়নের ছোয়া পরেনি।করোনার সময় এমন কোন বাড়ি নাই যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য পৌছে দিই নি।

আমার নামে আর একটি অভিযোগ এনেছে স্কুল এর জমি দখল করে নিয়েছি।এটার ও কোন প্রমান ওরা দিতে পারেনি।আসল সত্য এটাই ঐ স্কুলে পচ্শিম পাশ দিয়ে রাস্তা ছিল।কিন্তু ছাত্রছাত্রীরা পুর্ব পাড়ারের রাস্তা হলে বেশি সুবিধা পাড়ে জনগনের উপকার হবে তাই স্কুল কমেটির সদস্যদের মতে জনগনের সাথে কথা বলে পূর্ব পাশ দিয়ে রাস্তা তৈরি করা হয় এখানে জমি দখলের প্রশ্ন উঠেনা।

গত পাচ বছর থেকে সততা,নিষ্ঠার সাথে কাজ করেআসছি জনগন আমাকে ভালো বাশে দেখেই আজ নিজ নিজ জাইগা থেকে প্রতিবাদ করছে।

আমার কুত কর্মের শাস্তি আমি পাবো।আমার ভাই কি করে না করে আমাকে বলে লাভ নেই।সে এক বাসাই থাকে আমি এক বাসাই থাকি তার সাথে আমার কোন তুলনা হয়না।আমি যদি কোন অপরাদ করে থাকি তার সাস্তি ামমি পাবো তার অপরাধের শাস্তি আমাকে কেন পেতে হবে।

জমিদখল বিষয়ে ভুক্তভোগি সমেজ পিতা তইজ উদ্দিন দেওয়ান ৫নং ওয়ার্ড বাসি বলেন সাড়ে দশ শতক জমি কাটাখালি বাজার এ দখল করেছে আব্দুল কুদ্দুস সাহেব তিনি আমার পৈতিক সম্পত্তি। আমি জমি চাইতে গেলে বলে তোকে দুনিয়া থেকে উড়া দিব।কি করবি তুই।এখন আমি আমার পরিবার নিয়ে এতিম এর মত ঘুরে বেরাই।৪৯ বছর দরে দারে দারে ঘুরে বেরাচ্ছি ন্যায় বিচার পাবার আশাই।আজ আপনাদের কাছে এর ন্যায় বিচার চাই।

আর একজন ভুক্তভোগি মুকুল বলেন আমার ও ১০ শতক দখল করেছে চ্যায়ারমেন কুদ্দুস।কিছু বুললে বুলে তোকে মারবো কাটপো ভয়ে কিছু বলিনা।জীবনের ভয় তো সবার আছে।

জালাল উদ্দিন পিতা সমসের আলী বলেন কুদ্দুস সাহেব আমার দশ শতক জমি জোর জবস্তি দখল করে খাচ্ছে যদি বসার কথা বলা হয় তবে বলে আজ না কাল যদি বসে বলে আমার কাছে কাগজ আছে বাড়ি থেকে আনছি বলে বাড়ি গিয়ে আর আসেনা।ও তো কাওকে ভয় করে না বলে থানাতে যা, কোটে যা কোন সমস্যা নাই।

কাটাখালি বাজার কমেটির সদস্যারা বলেন বর্তমান মেয়র আসার পর এখন আমরা কোন চাদা ছা া ব্যাবসা করতে পারি।আমাদের শুদিন দুর্দিন এ সব সময় পাশে পাই। আব্বাস ভাই আমাতের জন্য দিন রাত ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে নির্লস ভাবে।

তার নামে এমন মিথ্যাচার আমরা মানবোনা এর পর আমরা আনন্দলোন গরে তুলবো।ভবির্ষৎএ এমন অপপোচার করতে দেওয়া যাবেনা। আপনারা সত্য জেনে খবর তৈরি করবেন।