মুন্সীগঞ্জের কাঠাদিয়া-শিমুলিয়া ১৫ আগস্ট উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত ‌।

Loading

মোঃকা‌দির খাঁন টঙ্গীবাড়ী মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে টঙ্গিবাড়ি উপজেলার কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়নের ধামারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে দোয়া ও মাহফিল গণভোজ ও দুস্থ অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগ খাবার বিতরণ করলেন ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছা সেবক লীগের নেতা ও কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শামসুল আলম শাহিন।

শনিবার (২১ আগস্ট) আড়াই টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্য ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছা সেবক লীগের নেতা ও কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শামসুল আলম শাহিনের ব্যাক্তিগত উদ্যোগে দোয়া ও মাহফিল গণভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, এড. ভোকেট সোহানা মহিউদ্দিন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টঙ্গিবাড়ি উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহির রায়হান খান, আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, মজিবুর রহমান বেপারি, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কবির হালদার অন্যান্য প্রমুখ।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। পরে অসহায় দুস্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় ঢাকা মহানগর দক্ষিন সেচ্ছা সেবক লীগের নেতা ও কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব শামসুল আলম শাহিন বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি।

বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হ্নদয় বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।