মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে পৃথব ভাবে গণস্বাক্ষর ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচির পালন।

Loading

মুন্সীগঞ্জ : নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে মুন্সীগঞ্জে পৃথব ভাবে গণস্বাক্ষর ও মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচির পালন করা হয় ।

মুন্সিগঞ্জের ৬ উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদী কর্মসূচী পালিত হয় এবং ৭ দফা দাবিতে জেলা প্রশাসক কে স্মারকলিপি প্রদান করা হয়। শনিবার (১০ অক্টোবর) সকালে ১০ টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রঙ্গনে জেলার ৬ উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ও সাধারণ শিক্ষাথীদের ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

মুন্সীগঞ্জের সকল সেচ্ছাসেবী সংগঠন ও ছাত্রকল্যাণ সংগঠন ও সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে ধর্ষণ বিরোধী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ( ডিসি) এর বরাবর স্মারকলিপি জমা দেয়া হয়।

জেলা প্রশাসকেের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন এডিসি দীপক কুমার রায়। পরে জেলা প্রশাসক আন্দোলনকারীদের দাবি পূরণে আশ্বাস প্রদান করেন। উপস্থিত ছিলেন ৬ উপজেলার বিভিন্ন সংগঠনের স্বেচ্ছাসেবী বৃন্দ এসময় বক্তারা দেশব্যাপী নারী ধর্ষণের তীব্রনিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত বিচারের দাবী জানান এবং নারী-শিশু নিরাপত্তাবৃদ্ধির জোরালো দাবী জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবী জাকিয়া বিন্তি, আদনান সাদিপ, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবী বায়েজিদ খান, মাহমুদুর রহমান, জাহিদ হাসান দেওয়ান, আবু কাওসার প্রধান, সিকান্দার আহমেদ, লৌহজং উপজেলার পিংকি রহমান সহ বিভিন্ন উপজেলার আরো শত শত স্বেচ্ছাসেবী