মুন্সীগঞ্জ ১ আসনে উন্নয়ন ও শান্তির জন্য নৌকার বিকল্প নেই

Loading

নিজস্ব প্রতিবেদক:শ্রীনগর সিরাজদিখান এই দুই উপজেলা সমন্বয়ে গঠিত মুন্সিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন আহমেদকে (নৌকা) জেতাতে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন নেতাকর্মীরা। মতভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে এসব নেতাকর্মীরা ঝাপিয়ে পড়েছেন নৌকা প্রতীককে বিজয়ী করতে।

এরই মধ্যে শ্রীনগর ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও দিন রাত প্রচার প্রচারণা চালাচ্ছে নৌকার বিজয় সুনিশ্চিত করতে।

শনিবার বিকালে শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মহিউদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে মহিউদ্দিন আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ উন্নত অগ্রযাত্রায় এগিয়ে গেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ নিরাপদে বসবাস করতে পারে। কারণ বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক লক্ষ্যই হচ্ছে দেশের উন্নয়ন করা, জনগণের কল্যাণ করা,শান্তি প্রতিষ্ঠা করা।

তিনি বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আমার লক্ষ্য হবে শ্রীনগর-সিরাজদিখান উপজেলার উন্নয়ন করার পাশাপাশি,বেকার যুবসমাজকে কর্মমূখী শিক্ষায় শিক্ষিত করে বেকারত্ব দূরীকরণে কাজ করা।

উন্নত শ্রীনগর-সিরাজদিখান গড়ার যে স্বপ্ন আছে তা বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। উন্নত, আধুনিক শ্রীনগর-সিরাজদিখান গড়তে সবার সহযোগিতা প্রয়োজন। সবার সহযোগিতা পেলে মুন্সীগঞ্জ-১ শ্রীনগর-সিরাজদিখানের চিত্র বদলে যাবে। আমার ওপর আস্থা রেখে আপনারা নৌকা প্রতীকে মহামূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করুন। আমি সেই আস্থার প্রতিদান দেবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.তোফাজ্জল হোসেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা পরিষদের সদস্য,সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার মামুন, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ। শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহম্মেদ ভূঁইয়া, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু,সাবেক সাংগঠনিক সম্পাদক ও শ্যামসিদ্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেন, শ্রীনগর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ও পাটাভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে, নেতা-কর্মীদের নিয়ে আওয়ামী লীগ সরকারের জনকল্যাণমূলক কর্মকাণ্ড ভোটারদের মধ্যে তুলে ধরতে হবে, ভুঁইফোড় কিছু ব্যক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী ৭ তারিখ মুন্সীগঞ্জ-১ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি, তিনি যাকে যোগ্য মনে করেছেন তার হাতে নৌকা তুলে দিয়েছেন। জননেত্রীর প্রতি আস্থা রেখে আমরা নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।