মেম্বার পদপ্রার্থী আশরাফুল ইসলাম জুয়েল সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন ।

Loading

স্টাফ রিপোর্টার: মোঃ আশরাফুল ইসলাম জুয়েল। যার পিতা মরহুম হাজী নুরুল ইসলাম ভূঁইয়া, তিনি ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি ,মাতা সাবেক নির্বাচিত ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সদস্য।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সুপরিচিত লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় ।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন মানুষের পাশে থেকে। ভয়াবহ ঘূর্ণিঝড় সহ মহামারি করোনায় ছিলেন সাধারণ মানুষের পাশে, শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন , তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

আসন্ন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সৎ, যোগ্য, শিক্ষিত, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবক ও দুর্নীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে মোঃ আশরাফুল ইসলাম জুয়েল আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি তেঁতুলঝোড়া ইউনিয়নে পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডবাসি ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর দেশ এবং সমাজ নির্মানে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানান।

ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ আশরাফুল ইসলাম জুয়েল একান্ত এক সাক্ষাৎকারে সময়ের খবর টোয়েন্টিফোরের প্রতিনিধিকে বলেন, আমার রাজনৈতিক অভিভাবক সাভার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ভাই এর দিক নির্দেশনা অনুযায়ী চলমান করোনাভাইরাস মহামারীতে জনসচেতনতা মূলক কর্মকান্ড সহ বিভিন্ন ভাবে অসহায় ও ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করেছি, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে রাতের আধারে খাবার পৌঁছে দিয়েছি এবং সর্বোচ্চ চেষ্টা করেছি যাতে করে আমার এই ওয়ার্ডে কেউ অনাহারে না থাকেন । এছাড়াও সকল বিষয়ে তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ফখরুল আলম সমর ভাই আমাকে সব সময় সার্বিক সহযোগিতা করেছেন ।

এসময় তিনি আরো বলেন, সর্বোপরি আমিও আমার পিতা-মাতার মত নিজেকে বিলিয়ে দেওয়ার জন্য আপনাদের জনপ্রতিনিধি হিসেবে এ এলাকা থেকে মাদক সন্ত্রাস নির্মূল করে পারিপার্শ্বিক সহযোগিতার মাধ্যমে ১নং ওয়ার্ড কে একটি উন্নত ওয়ার্ড হিসেবে গড়তে সার্বিক ভূমিকা রাখতে চাই, আর এ জন্য আপনাদের সমর্থন কামনা করছি ।

আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ১ নং ওয়ার্ডকে একটি রোল মডেল হিসেবে উপহার দিব এলাকাবাসীকে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে তাদের পাশে থাকা । সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন । 

তাই তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড কে একটি মডেল হিসেবে গড়ে তুলতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ড বাসীর প্রতি আহ্বান জানান।

তিনি প্রতিনিয়ত ১নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের মোড়ের চায়ের দোকানে ,বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া-মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ।

দিনরাত ভোটার ও সমাজের মুরব্বিদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন এরইমধ্যে তিনি এলাকার মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথে মতবিনিময় করছেন, উন্নয়নে লক্ষ্যকে সামনে নিয়ে দরিদ্র মুক্ত শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলতে গ্রামের মুরুব্বী ভাই-বন্ধু মা-বোনসহ ওয়ার্ড বাসীর নিকট দোয়া ও সমর্থন কামনা করছেন ।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডে দল মত নির্বিশেষে, উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ আশরাফুল ইসলাম জুয়েলকে আমরা মেম্বার হিসেবে পেতে চাই ।