যশোরের বেনাপোলে বাড়ির সামনে থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

Loading

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে তার বাড়ির সামনে আল-আমিন ওরফে নয়ন (২৮) নামে এক যুবকের গলায় ফাঁস দিয়ে হত্যা করা লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ সদস্যরা। নিহত নয়ন দুর্গাপুর গ্রামের মৃত: মিজানের ছেলে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রাম থেকে যুবকের লাশটি উদ্ধার করে পোর্ট থানা পুলিশ।

স্থানীয়রা বলেন, হত্যাকারিরা হয়ত আগে মুখে কাপড় দিয়ে ছিলো যাতে সে চিৎকার করতে না পারে। এরপর গলায় কিছু পেচিয়ে হত্যা করে। যেহেতু গলায় রক্তের দাগ দেখা যাচ্ছে।নয়ন বেনাপোল স্থল বন্দরের ৩৭ নং শেডে এনজিও কর্মী হিসাবে কাজ করতেন। নয়ন বেনাপোল বাজারের মিশন কম্পিউটার ও একটি কসমেটিক্স দোকানেও কাজ করতেন।

নিহত নয়নের বোন লাবনী খাতুন জানান, গভীর রাত্রে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাইরে নিয়ে যায়। তারপর আমরা ঘুমিয়ে পড়ি। এরপর সকালে বিছানায় তাকে দেখতে না পেয়ে ফোনে খোঁজ করতে থাকি। হঠাৎ দেখি বাড়ির পাশে একটি গাছের নিচে সে শুইয়ে আছে। তার কাছে গিয়ে দেখি তার গলায় কিছু পেচিয়ে হত্যা করা হয়েছে। গলায় রক্তের দাগ ছিল। এছাড়া তার মুখের মধ্যে একটি কাপড় দেওয়া ছিলো।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, ঘটনা স্থল থেকে নয়ন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। আলামত হিসাবে নয়নের ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এটা তদন্ত সাপেক্ষ বলা যাবে কে বা কারা এ নৃশংশ হত্যা কাÐের সাথে জড়িত আছে। লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে।