চলছে যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি

Loading

নিজস্ব প্রতিবেদক : পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুব লীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর নির্দেশনা ও সার্বিক তত্তাবধানে সম্মানীত রোজাদারদের মাঝে যুবলীগ মাসব্যাপী ইফতার বিতরণ করে আসছে।

১ লা রমজানে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ যুবলীগের কার্যালয়ের সামনে এমন মানবিক, ধর্মীয়, নান্দনিক কাজের উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এ সময় যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হাসান খান নিখিল সহ যুবলীগ কেন্দ্রীয় ও মহানগর উত্তর -দক্ষিন এর নেতৃত্ব উপস্থিত ছিলেন।

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুবলীগ প্রতিদিন অফিসে পবিত্র কুরআন শরীফ তেলওয়াত হয় এবং দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয় তার পর যুবলীগের অফিসের সামনে অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। যুবলীগের এমন মানবিক কাজ রমজান মাসব্যাপী চলবে।

আজকে ইফতার বিতরণ এর সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম,জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল ত্রান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল,উপ তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, কৃষি ও সমবায় উপ সম্পাদক রওশন জামির রানা,উপ ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য,নির্বাহি সদস্য শাম্মি খান,ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ, মুক্তি যুদ্ধ বিষয় সম্পাদক গোফরান গাজী, উপ- দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, সদস্য আলতাফ হোসেন সহ বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃত্ব।